Monday, August 8, 2016

এখন ঘরে বসেই মাসে ৮,০০০-১০,০০০+ টাকা আয় করুন Youtube থেকে

বিসমিল্লাহির রহমানির রহিম
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু
এখন ঘরে বসেই মাসে ৮,০০০-১০,০০০+ টাকা আয় করুন।
তাও আবার প্রতি দিন ২-৩ ঘন্টা কাজ করে। ইউটিউব মার্কেটিং এর মাধ্যমে। যদি মাসে ৮,০০০-১০,০০০+ টাকা আয় করতে না পারেন কোর্স সর্ম্পূন করার পর। তাহলে আমরা আপনাদেরকে ডাবল টাকা ফেরত দিবো।
সাবই মনে করছেন এত টাকা যদি ইনকাম করা যায় তাহলে আমাদের কাছ থেকে আপনার টাকা নিয়ে লাভ কি?
উত্তর:- হচ্ছে এই কাজটি গুপ অনুযায়ী করতে হয় তাই প্রতি গুপে ২০ জন লোকর প্রয়োজন হয় এবং আপনাদের কাজ শেখানোর একটা প্রারিশ্রমিক তো আমি নিতেই পারি।কিন্ত আমি শিখানোর জন্য কোঁন টাকা নিব না এই টাকা আপনি আরেকটি সাইটে বিনিয়োগ করবেন যেইটা থেকে আরো এক্সটা আয় করতে পারবেন
আপনাদের আয়ের জন্যই আমার এই বিজ্ঞাপনটা লেখা তাই কেউ না বুঝে বাজে কোন কমেন্ট করবেন না। কারন এতে আমার লাভ খুব সামান্ন এবং আপনাদের লাভটাই বেশি।
আরা যারা সরাসরি দেখা করতে চান দেখা করতে পারেন।(ছাত্র-ছাত্রীদের) জন্য সুবিধা আছে । যে ভাবে কাজ শেখানো হবে:- 
১। গ্রুপ করে কাজ শেখানো হবে । গুপে ১৫-২০ জন মেম্বার থাকবে। 
২। গ্রুপে স্কাইপের কলের মাধ্যমে কাজ শেখানো হবে। 
৩। প্রতি দিন ১ - ১.৩০ ঘন্টা করে কাজ শেখানো হবে।৪-৫ দিনেই কাজ শিখে যাবেন
৪। আপনাদের টাইমের উপর নির্ভর করে গুপে জয়েন করানো হবে। 
৫। ৭ দিনের মধ্যে আপনার একাউন্টে আপনি টাকা দেখতে পারবেন।
৬। মেয়দের সুবিধার জন্য ছেলে ও মেয়েদের আলাদা ভাবে কাজ শেখানো হবে।
কাজ করতে যা যা লাগবে:-
১। আপনার নিজস্ব পিসি বা ল্যাপটপ থাকতে হবে। 
২। হাই স্পিড এবং আনলিমিটেড ইন্টারনেট লাইন থাকতে হবে। 
৩। একটি জিমেইল আইডি থাকতে হবে। 
৪। কম্পিউটার সর্ম্পকে একটু জ্ঞান থাকতে হবে।
৫। প্রতি দিন ১-২ ঘন্টা কাজ করার ধর্য্য থাকতে হবে। 
৬। আপদের কে অবশ্যই স্কাইপি ইউজ করতে জানতে হবে। (ব্যাধতামূলক)
উপরের সব যদি আপনার থাকে তাহলে আপনি আমাদের এই কোর্সে এ অংশগ্রহন করতে পারেন।
সর্ম্পূন কোর্স ফি: ১৪০ টাকা মাত্র।(এই টাকা আমি নিব না) 
কোর্স শুরু হবে : ১৫-০৮-২০১৬ ইং থেকে
রাত: ১০:৩০ মিনিটে (অনলাইনে)
আমাদের সাথে যোগাযোগ করুন অনলাইনে:-
ফেসবুক এ আমি:
https://web.facebook.com/hasan.adnanomi
ফেসবুক গ্রুপ: 
https://web.facebook.com/groups/onlineearningbangla
ব্লগ: Online Earning Bangla
যোগাযোগ ঠিকানা:
গ্রামঃবরমি বাজার, ওয়ার্ড নং-
থানাঃ শ্রীপুর,জেলাঃ গাজিপুর,বিভাগঃঢাকা
স্কাইপিতে আমি: hasan.adnan45(Hasan Adnan)
মোবাইল নং: ০১৬১১৫১১১৭৭ 


ধন্যাবাদ

No comments:

Post a Comment